আজ রবিবার, , ২০ মে ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

২১ এপ্রিল, ২০১৮ ০১:৩৩

বাসের চাকায় পিষ্ট হয়ে এবার পা হারালেন নারী

রাজধানীতে বিআরটিসির দোতলা বাসের চাকার নিচে পিষ্ট হয়ে এবার পা বিচ্ছিন্ন হলো এক নারীর। দুই বাসের রেষারেষিতে হাত হারানো শিক্ষার্থী রাজীবের মৃত্যুর তিনদিন না যেতেই পা বিচ্ছিন্ন হলো এক নারীর।  

শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পা বিচ্ছিন্ন হওয়া অবস্থায় রোজি (২০) নামের ওই নারীকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বনানী নিকেতনের একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন রোজি। এ ঘটনায় বাসটির চালককে আটক করা হয়েছে।

কাউসার আহমেদ নামের রোজিকে উদ্ধারকারী পথচারী সাংবাদিদের জানান, বনানীর চেয়ারম্যান বাড়ি ফুটওভার ব্রিজের নিচ থেকে ২০ হাত দূরে রাস্তা পারাপারের সময় হঠাৎ ওই নারী রাস্তায় পড়ে যান। এসয় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের উপর দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় পায়ের নিচের অংশ।

কাউসার আরো জানান, রাস্তায় পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে হাত উঁচু করে তার দিকে ধেয়ে আসা বিআরটিসির বাসটিকে থামার জন্য হাত উঁচু করে ইশারা করেন রোজি নিজেই। তবু গতিরোধ না করে বাসটি তাকে চাপা দেয়।

বনানী থানার ডিউটি অফিসার (এসআই) শামছুল হক রোজির ডান পা বিচ্ছিন্ন হওয়ার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ঘটনার পরপরই বিআরটিসির ওই বাস ও তার চালকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। রোজি এখন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত