সিলেটটুডে ডেস্ক

১৯ মে, ২০১৮ ১৭:৫৭

ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় ৩ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঢাকা-সিলেট মহাসড়কে বাসচাপায় অটোরিকশা চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ মে) সকাল ৬টার দিকে উপজেলার মালিহাতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন খাটিহাতা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার।

নিহতরা হলেন আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও একই এলাকার লুক্কু মিয়ার ছেলে অটোরিকশা চালক সাইদুল (১৮)।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি জানান, সকালে মালিহাতা বাজারে সিএনজিচালিত অটোরিকশাটি রাস্তা পার হওয়ার সময় সিলেট থেকে আসা ঢাকাগামী বাসটি তাদের চাপা দেয়। অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই নসর মিয়ার মৃত্যু হয়। এলাকাবাসী আহত চালক সাইদুল ও আরমানকে হাসপাতালে পাঠালেও তাদেরও মৃত্যু হয়। আরমান কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর সাইদুল বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চালক সাইদুলের মা স্বপ্নাহার বেগম বলেন, সেহরি খাওয়ার পর সাইদুল গাড়িতে (অটোরিকশা) গ্যাস ভরার জন্য বিশ্বরোড যাচ্ছিলো। এ সময় তার বন্ধু নসর ও আরমান সঙ্গে যায়।

ওসি মো. হোসেন সরকার আরো বলেন, পালিয়ে যাওয়ায় বাসটি আটক করা যায়নি। অভিযোগ না থাকায় তিনজনেরই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত