সিলেটটুডে ডেস্ক

১২ জুলাই, ২০১৮ ২১:১৩

শুক্রবার ঢাকা আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং আগামীকাল শুক্রবার (১৩ জুলাই) তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকা আসছেন।

শুক্রবার বিকেলে বিশেষ বিমানে তিনি দিল্লি থেকে ঢাকা পৌঁছাবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং ঢাকার ভারতীয় হাইকমিশনের কর্মকর্তারা।

সেখান থেকে তিনি সরাসরি হোটেল প্যান প্যাসেফিক সোনারগাঁওয়ে যাবেন। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টায় ডিনারের আয়োজন করা হয়েছে। ডিনার শেষে ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী একটি সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন।

প্রস্তাবিত সূচি অনুযায়ী, ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন রাজনাথ সিং। এরপর যমুনা ফিউচার পার্কে ইন্ডিয়ান ভিসা অ্যাপ্লিকেশন সেন্টার উদ্বোধন করবেন তিনি।

এদিন বেলা আড়াইটা থেকে বিকেল চারটা পর্যন্ত বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করবেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী। বিকেল সোয়া চারটার দিকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে যাবেন তিনি। সন্ধ্যা সোয়া সাতটায় বিজিবি সদর দপ্তরে নৈশভোজে তিনি অংশ নেবেন।

রোববার সকাল পৌনে নয়টার দিকে ঢাকেশ্বরী মন্দিরে যাবেন তিনি। এদিন সকালে একটি বিশেষ বিমানে রাজশাহী পৌঁছে সাড়ে ১০টার দিকে তিনি সারদার বাংলাদেশ পুলিশ একাডেমিতে আইটি এবং ফরেনসিক ল্যাব উদ্বোধন করবেন।

এদিন দুপুরে রাজশাহী বিমানবন্দর থেকে বিশেষ বিমানে নয়াদিল্লির উদ্দেশে রওনা দেবেন রাজনাথ সিং।

আপনার মন্তব্য

আলোচিত