সিলেটটুডে ডেস্ক

১৭ আগস্ট, ২০১৮ ০১:৩৭

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা: বাসের চালক-হেলপার কারাগারে

রাজধানীর শেরেবাংলানগরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে বহনকারী গাড়িতে ধাক্কা দেয়ার মামলায় নিউ ভিশন পরিবহনের চালক ও হেলপারকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।
 
বৃহস্পতিবার আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম।
 
আসামিরা হলেন- নিউভিশন পরিবহনের চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমন।
 
এদিন চার দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন ।
 
আবেদনে বলা হয়, আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদকালে আসামিদের কাছ থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্যাদি পরবর্তী তদন্তে যাচাই বাছাই করে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে আসামিদের বিরুদ্ধে মামলার অভিযোগ সত্য প্রমাণিত হয়ছে। আসামিদের নাম-ঠিকানা যাচাই হয়নি। আসামিরা জামিনে মুক্তি পেলে পলাতক হবে এবং মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি হবে। মামলার সুষ্ঠু তদন্ত কার্য সমাপ্ত না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।
 
গত ১১ আগস্ট আসামিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
 
উল্লেখ্য, গত ১০ আগস্ট রাত ৯টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী শেরেবাংলা নগরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে একজন রোগী দেখে বের হয়ে যাওয়ার সময় পেছন থেকে নিউ ভিশন পরিবহনের একটি বাস স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িকে ধাক্কা দেয়। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী গাড়িতেই ছিলেন। তবে তার কোন ক্ষতি হয়নি। ওই বাসটি চালাচ্ছিলেন বাসের হেলপার। তার কোনও ড্রাইভিং লাইসেন্স ছিল না।

আপনার মন্তব্য

আলোচিত