সিলেটটুডে ডেস্ক

১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৩৭

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

রাজশাহীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুলাল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলার মোহনপুর উপজেলার ধুরইল মোড়ে এ ঘটনা ঘটে। নিহত দুলাল উপজেলার হরিহরপুর গ্রামের মৃত ইবরাহিমের ছেলে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে র‍্যাব-৫ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দুলাল রাজশাহী অঞ্চলের অন্যতম একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ৪-৫টি মামলা আছে।

র‍্যাব আরো জানায়, রাতে মোহনপুরে টহল দিচ্ছিল রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। ধুরইল মোড়ে টর্চের আলো ও কয়েকজনের আনাগোনা দেখতে পেয়ে র‍্যাবের এই দলটি সেদিকে এগিয়ে যায়। এ সময় র‍্যাব সদস্যরা তাদের আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা র‍্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষায় র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় পাঁচ মিনিট উভয়পক্ষের গুলি বিনিময়ের পর অজ্ঞাত ৪-৫ জন ব্যক্তি পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন দুলাল মিয়া।

র‍্যাব জানায়, এ সময় দুলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‍্যাবেরও দুই সদস্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর ঘটনাস্থল থেকে ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, একটি গুলির খোসা, ৫০৬ পিস ইয়াবা বড়িসহ মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত ছোটখাটো নানা জিনিসপত্র আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‍্যাব।

আপনার মন্তব্য

আলোচিত