সিলেটটুডে ডেস্ক

১৩ জুলাই, ২০১৫ ১৭:১২

রাজনের খুনিদের ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজনের খুনিদের কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।

গত বুধবার সকালে চুরির অভিযোগ তুলে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের রাজনকে। নির্যাতনকারীরা শিশুটিকে পেটানোর ভিডিও ধারণ করে এবং ইন্টারনেটে তা ছড়িয়ে দেয়।

প্রায় আধ ঘণ্টার সে ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় তোলপাড়। ঘটনার পরপরই জনতা মুহিত আলম নামে একজনকে ধরে পুলিশে দেয়। সোমবার সকালে ইসমাইল হোসেন আবলুছ নামে আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনাটি প্রকাশের পর তা নিয়ে দেশজুড়ে তুমুল সমালোচনার মধ্যে সোমবার বিকালে নিজের কার্যালয়ে সাংবাদিকদের এ নির্দেশ দেওয়ার কথা জানান প্রতিমন্ত্রী।

আসাদুজ্জামান কামাল বলেন, “ঘটনাটি হৃদয়বিদারক ও মর্মস্পর্শী। একজনকে রিমান্ডে নেওয়া হয়েছে। আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও দ্রুত গ্রেপ্তার করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।”

এদিকে রাজনের ময়না তদন্তকারী চিকিৎসক জানিয়েছেন, মস্তিষ্কে আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে শিশুটির। তার শরীরে ৬৪টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আপনার মন্তব্য

আলোচিত