সিলেটটুডে ডেস্ক

১২ অক্টোবর, ২০১৮ ১৭:৩৮

চিকিৎসার জন্যে সিঙ্গাপুর যাচ্ছেন ফরিদুর রেজা সাগর

বৃহস্পতিবার হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্যে সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বর্তমানে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ফরিদুর রেজা সাগর।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও কথাসাহিত্যিক আমীরুল ইসলাম জানান, দুর্ঘটনার কারণে সাগর ভাইয়ের (ফরিদুর রেজা সাগর) হাড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরও কিছু পরীক্ষা–নিরীক্ষা দরকার মনে করছেন এখানকার চিকিৎসক ও পরিবারের সদস্যরা। তাই পরিবারের সবার ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শে এসব জটিলতা পুরোপুরিভাবে সারিয়ে তুলতে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেওয়া হবে।

চ্যানেল আই সূত্রে জানা গেছে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে অবস্থিত আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে বৃহস্পতিবার ‘স্বর্ণকিশোরী ফাউন্ডেশন’ আয়োজিত শিশুদের একটি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী ছিল। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফরিদুর রেজা সাগর ও নজরুলসংগীতের শিল্পী ফেরদৌস আরা। সেই অনুষ্ঠানে যোগ দিতে দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে গোদাগাড়ী যান ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরা।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, শিশুদের পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার জন্য ফরিদুর রেজা সাগরসহ ছয়জন গোদাগাড়ী হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়েন। হেলিকপ্টারের পাইলটের বরাত দিয়ে তিনি বলেন, উড্ডয়নের পর হেলিকপ্টারটি প্রায় ৬০ ফুট ওপরে উঠেছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ হেলিকপ্টারটি নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। যাত্রীদের সবাই আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি। যাত্রীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে করেই গোদাগাড়ী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ফরিদুর রেজা সাগরসহ ছয় আরোহী। ফরিদুর রেজা সাগর ছাড়া হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী।

আপনার মন্তব্য

আলোচিত