বুধবার, , ২০ মার্চ ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১১ জানুয়ারী, ২০১৯ ১৪:৪৮

ভোটের রাতে গণধর্ষণের ঘটনায় কুমিল্লায় আরেকজন গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচনের ভোটের রাতে নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে (৩২) গণধর্ষণের ঘটনায় কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে হেঞ্জু মাঝি (২৯) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এনিয়ে এ মামলায় মোট ১১ জনকে গ্রেপ্তার করা হলো জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১১ জানুয়ারি) ভোরে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের। হেঞ্জু মাঝি সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্গাগ্রামের মৃত চান মিয়ার ছেলে।

ওসি আবুল খায়ের বলেন, "চাঞ্চল্যকর এই মামলায় আগে গ্রেপ্তার হওয়া আসামিদের জবানবন্দিতে ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে হেঞ্জু মাঝির নাম উঠে আসে। এ ঘটনার পর থেকে তিনি এলাকা ছেড়ে পালিয়ে ঢাকা-চট্টগ্রাম রুটে যাত্রীবাহী বাসে চালকের সহকারী হিসেবে কাজে যোগ দেন। তার অবস্থান নিশ্চিত হয়ে শুক্রবার ভোরে গোয়েন্দা পুলিশের একটি দল কুমিল্লার দাউদকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।"

গ্রেপ্তারের পর তাকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য,গত ৩০ ডিসেম্বর রাতে চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাদশা আলম ওরফে বাসু, আবুল, মোশারেফ ও সালাউদ্দিন চার সন্তানের জননী ওই নারীর বসত ঘর ভাঙচুর করে। এক পর্যায়ে তারা ওই নারীর স্বামী ও মেয়েকে বেঁধে রাখে। পরে স্বামীকে বেদম প্রহার করে এবং ওই নারীকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণের পর পিটিয়ে আহত করে।

এ ঘটনায় ওই নারীর স্বামী নয়জনকে আসামি করে চর জব্বার থানায় মামলা করেন।

আপনার মন্তব্য

আলোচিত