সিলেটটুডে ডেস্ক

০৪ ফেব্রুয়ারি , ২০১৯ ১৯:৫৩

সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগ, ইটিভির সাংবাদিক গ্রেপ্তারের পর রিমান্ডে

নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) প্রধান প্রতিবেদক এম এম সেকেন্দার মিয়াকে গ্রেপ্তারের পর দুদিনের রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার (৪ ফেব্রুয়ারি) ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে গতকাল রোববার (৩ জানুয়ারি) রাতে রাজধানীর বনশ্রীর বাসা থেকে একুশে টিভির প্রধান প্রতিবেদক সেকেন্দারকে আটক করে র‍্যাবের একটি টিম। পরে তাকে হাতিরঝিল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পরে আজ সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা আসামি এম এম সেকেন্দারকে হাজির করে পাঁচদিনের রিমান্ড নেওয়ার আবেদন করেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে আসামিপক্ষে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের সরকার পক্ষের বিশেষ কৌঁসুলি আলী আজগর স্বপন, কোর্ট রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তুহিন হাওলাদার ও প্রশান্ত কুমার কর্মকার রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নাকচ করে দুইদিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে সোমবার সেকেন্দারকে হাতিরঝিল থানায় হস্তান্তর করার পর দুপুরে যৌন হয়রানির শিকার ওই নারী নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে মামলা করেন।

মামলার নথি থেকে জানা যায়, সেকান্দার দীর্ঘদিন ধরে বাদীকে কুরুচিপূর্ণ ইঙ্গিত করে আসছিলেন। গত ২৭ জানুয়ারি একটি ফাস্টফুডের দোকানে ডেকে তাকে জাপটে ধরে তার শরীরে হাত দিয়ে যৌন হয়রানি ও শ্লীলতাহানি করেন। এ বিষয়ে কাউকে কিছু বললে মেরে বস্তায় ভরে লাশ হাতিরঝিলে ফেলে দেবে বলেও হুমকি দেন। তাই ভয়ে মামলা দায়েরে বিলম্ব করেন তিনি।

এ বিষয়ে পরের দিন ওই নারী একুশে টিভির এমডি বরাবর একটি অভিযোগ দেন। সেকান্দার বিষয়টি জেনে যান এবং তাঁকে (ওই নারীকে) রুমে ডেকে কুরুচিপূর্ণ ও বাজে মন্তব্য করেন।

আপনার মন্তব্য

আলোচিত