সিলেটটুডে ডেস্ক

১৬ মার্চ, ২০১৯ ১৬:১৮

গণভবনে নূর-রাব্বানীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তার বাসভবন গণভবনে পৌঁছেছেন হল সংসদসহ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত প্রতিনিধিরা।

শনিবার (১৬ মার্চ) বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাসে চড়ে গণভবনে পৌঁছান ছাত্রলীগের প্যানেল থেকে নির্বাচিত নেতারা। তবে ডাকসুর ভিপি নুরুল হক নূর ও সমাজকল্যাণ সম্পাদক আকতার হোসেন প্রাইভেটকারে করে গণভবনে যান।

এর আগে দুপুর দুইটার পর ডাসকুর ২৫ জন এবং হল সংসদের ২৩৪ জনসহ মোট ২৫৯ জন বেলা দুইটার দিকে ভিসির কার্যালয়ের সামনে থেকে গণভবনের উদ্দেশে রওনা হয়। বিকাল চারটায় ডাকসুর নবনির্বাচিত পরিষদের সদস্যদের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবনে রওনা হওয়ার সময় সময় বেশ কয়েকজন নেতা জানান, যে যে প্যানেল থেকেই নির্বাচিত হোন না কেন সবাই মিলে ঢাকা বিশ্ববিদ্যালয়কে গড়তে চান। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময় তারা বিশ্ববিদ্যালয়ের আবাসন, খাদ্য ও লাইব্রেরি সংকটসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরবেন।

ডাকসুকে নির্বাচিতরা ছাড়াও গণভবনে যান ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজীত কুমার দাস।

গত সোমবার ডাকসুর নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। ২৮ বছর পর অনুষ্ঠিত এই নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল।

আপনার মন্তব্য

আলোচিত