সিলেটটুডে ডেস্ক

২৬ মে, ২০১৯ ২০:২৯

ডাকসুর ভিপি নূরের উপর ‘ছাত্রলীগের’ হামলা

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর ভিপি নুরুল হক নূরের উপর বগুড়ায় ছাত্রলীগ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (২৬ মে) বিকালে শহরের উদ্যান পার্কের গণউন্নয়ন গ্রন্থাগারে একটি ইফতার অনুষ্ঠানে এসে তিনি এ হামলার শিকার হন। এরপর তিনি অনুষ্ঠানে যোগ না দিয়ে ঢাকা ফিরে যান।

ব্রাহ্মণবাড়িয়ায় ইফতার পার্টিতে যেতে বাধা দেওয়ার একদিন পর এ ঘটনা ঘটল। সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্বদানকারী সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বগুড়ার আহ্বায়ক রাকিবুল আহসান বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের উপর হামলা চালিয়েছে। হামলায় নূরসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

এ ঘটনায় নুরসহ চারজনকে চিকিৎসা দেওয়ার কথা বলেছেন মোহাম্মদ আলী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রোকাইয়া আক্তার। তবে ছাত্রলীগ হাতাহাতির কথা বললেও হামলার কথা অস্বীকার করেছে।

এ বিষয়ে বগুড়া জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস বলেন, “পাশে আমাদের একটি ইফতার পার্টি চলছিল। আমরা জানতে পারি সেখানে শিবিরের নেতাকর্মীরা রয়েছে। তাই ছাত্রলীগের নেতাকর্মীরা গিয়ে জিজ্ঞেস করে কেন শিবিরের লোকজন নিয়ে অনুষ্ঠান করছেন।”

তখন তিনি বলেন, “আমরা কাকে নিয়ে অনুষ্ঠান করব সেটা আমাদের ব্যাপার, আপনারা বলার কে? এরপর ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে তাদের হাতাহাতি হয়।”

আপনার মন্তব্য

আলোচিত