নিউজ ডেস্ক

২০ আগস্ট, ২০১৫ ০১:০২

এবার রড দিয়ে পিটিয়ে শিশু হত্যা

শিশু রাজন, রবিউল, রাকিবের পর এবার এক শিশুকে রড দিয়ে পিটিয়ে হত্যা করা হলো। অভিযোগ, লক্ষ্মীপুরে দোকান মালিকের রডের পিটুনিতে রমজান নামের ১২ বছর বয়সী এক শিশু শ্রমিকের মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, মো. আলী হোসেন নামে এক ব্যক্তির দোকানে শ্রমিকের কাজ করত রমজান। গত ১০ অগাস্ট গাড়ি থেকে দোকানের মালামাল নামানোর জন্য রমজানের মাথায় দুইটি দুধের কার্টন তুলে দেওয়া হয়।

কার্টনের ভার সইতে না পারায় রমজানের মাথা থেকে কার্টনগুলো পড়ে যায় । এ কারণে দোকানের শাটারের রড দিয়ে রমজানকে মারধর করেন আলী। এতে রমজান অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

পিটুনি দেওয়ার আট দিন পর মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রাতে মোহাম্মদ রমজান (১২) নামের শিশুটির মৃত্যু হয়।

রমজান লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্ছানগর গ্রামের কাজল ইসলামের ছেলে। নিহতের পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়া লক্ষ্মীপুরের বাগবাড়ীর নিজ পারিবারিক কবরস্থানে বুধবার সকালে তার দাফন করা হয় বলে জানান সহকারী পুলিশ সুপার (সার্কেল) নাছিম মিয়া।

নাছিম মিয়া গণমাধ্যমে আরোও জানান, এ ঘটনায় কোনো অভিযোগ হয়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ৪ অগাস্ট মাছ চুরির অভিযোগে বরগুনার তালতলী উপজেলায় রবিউল আউয়ালকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অভিযোগ তুলে সামিউল আলম রাজন নামের এক শিশু পিটিয়ে হত্যা করে কয়েকজন যুবক। ওই নির্যাতনের দৃশ্য ভিডিও করে তারা ইন্টারনেটে ছড়িয়ে দিলে সারা দেশে ক্ষোভ সৃষ্টি হয়।

আর ৩ অগাস্ট খুলনা নগরীর টুটপাড়ায় একটি গ্যারেজে মলদ্বার দিয়ে হাওয়া ঢুকিয়ে হত্যা করা হয় রাকিব হাওলাদার নামে ১২ বছর বয়সী আরেক শিশুকে।

আপনার মন্তব্য

আলোচিত