সিলেটটুডে ডেস্ক

১২ আগস্ট, ২০১৯ ১৬:২২

জনগণের বিশ্বাস ও আস্থার প্রতিদান দেওয়ার প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর

টানা তৃতীয়বারের মতো সরকার গঠনের সুযোগ দেওয়ায় জনগণকে তাদের বিশ্বাস ও আস্থার প্রতিদান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১২ আগস্ট) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা আমার ওপর বিশ্বাস ও আস্থা রেখেছেন। আপনারা আওয়ামী লীগের পক্ষে ভোট দিয়েছেন। আমি নিশ্চিতভাবে সে বিশ্বাস ও আস্থার প্রতিদান দেব। আমরা দেশকে আরও উন্নত ও সমৃদ্ধির দিকে নিয়ে যাব।

বাংলাদেশ সামনে এগিয়ে যাচ্ছে এবং যাবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, সব প্রতিকূলতা পেরিয়ে আমরা বাংলাদেশকে বিশ্বদরবারে মর্যাদার আসনে বসাতে পেরেছি। সামনের দিকের এ অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে।

তিনি আরও বলেন, বাংলাদেশকে কেউ যেন খাটো করে দেখতে না পারে, এ জন্য তার সরকার কাজ করে যাচ্ছে। দেশের মানুষের জীবনমানের উন্নতি হচ্ছে। মানুষের আয় বেড়েছে। দেশ থেকে দারিদ্র্য হ্রাস পাচ্ছে।

তিনি বলেন, আমরা বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে চাই, যা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল। আমরা সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

আপনার মন্তব্য

আলোচিত