সিলেটটুডে ডেস্ক

১৯ আগস্ট, ২০১৯ ১৯:৫৬

পঞ্চগড়ে নিখোঁজ মাদ্রাসাছাত্রীর লাশ মিললো কমলাপুরে পরিত্যক্ত ট্রেনের বগিতে

পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া মাদ্রাসাছাত্রী আসমা আকতারের (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে ঢাকার কমলাপুর রেলওয়েস্টেশনের একটি পরিত্যক্ত বগির বাথরুম থেকে। সোমবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় তার মরদেহটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ বিকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহত আসমা পঞ্চগড় সদর উপজেলার কোনাপাড়া গ্রামের মো. আব্দুর রাজ্জাকের মেয়ে। সে স্থানীয় খানবাহাদুর মাদ্রাসা থেকে এসএসসি সমমান পরীক্ষায় পাস করেছে। ৩ বোন ও এক ভাইয়ের মধ্যে সে ছিল তৃতীয়। এ সব তথ্য নিশ্চিত করেছেন নিহতের চাচা রাজু আহামেদ।

ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী আকবর বলেন, কমলাপুর থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, তার বুকের ডান পাশে স্তনে কামড়ের দাগ, গলার চারদিকে কালো গোলাকৃতির দাগ ও কপালে ফোলা আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, কিভাবে তার মৃত্যু হয়েছে, বা মৃত্যুর আগে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের চাচা রাজু আহামেদ বলেন, আসমা গত রোববার সকাল থেকে নিখোঁজ ছিল। সোমবার সংবাদ পেয়ে তাকে শনাক্ত করা হয়। তিনি বলেন, বাঁধন নামে স্থানীয় এক যুবক তাকে ফুসলিয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি। বাঁধনও একটি মাদ্রাসার শিক্ষার্থী। আসমা নিখোঁজের পর থেকে ওই ছেলেকে এলাকায় পাওয়া যায়নি। নিহতের পরিবার থেকে ধারণা করা হচ্ছে, বাঁধনই তাকে ফুসলিয়ে নিয়ে হত্যা করেছে।

আপনার মন্তব্য

আলোচিত