যশোর প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫২

শার্শায় ‘ভোরের পাখি’ সংগঠনের প্রবীণ সমাবেশ

‘প্রবীণরাই পারে নবীনদের সঠিক ও সত্য পথ দেখাতে’ এই স্লোগানে যশোরের শার্শায় আর্ত-মানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভোরের পাখি’র আয়োজনে প্রবীণ সমাবেশ ও  ঈদ-পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় যশোরের শার্শা উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

ভোরের পাখি সংগঠনের সভাপতি মেহেদি হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮৫ যশোর-১,শার্শা আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন। এসময় সংগঠনের সকলের সম্মতিক্রমে সাংসদ শেখ আফিল উদ্দিনকে ভোরের পাখি সংগঠনের উপদেষ্টা নির্বাচিত করা হয়।

আর্ত-মানবতার সেবায় স্বেচ্ছাসেবক সংগঠন ভোরের পাখির সহযোগিতায় শরীর ও মনকে সুস্থ রাখতে প্রভাতে হাটা-চলা, ব্যায়াম, প্রবীণদের প্রীতি ফুটবল ম্যাচ, প্রবীণ সম্মাননা প্রদান, পরিপোষক (বয়স্ক) ভাতা প্রদান, প্রবীণ সহায়ক উপকরণ বিতরণ, বিনোদনমূলক খেলাধুলাসহ সকল মানব সেবায় সবার পাশে থাকার অঙ্গীকার সংগঠনের পক্ষ থেকে করা হয়েছে।
 
এসময় আরও উপস্থিত ছিলেন, ভোরের পাখি সংগঠনের উপদেষ্টা মফিজুর রহমান, নাসির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হাসানুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এম আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, কোষাধ্যক্ষ বেল্লাল হোসেন, দপ্তর সম্পাদক বদিউজ্জামান খাঁন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহিরুল ইসলাম মিলন, সদস্য ফারুক হোসেন ফরহাদ, রফিকুল ইসলাম, ফেরদৌস চৌধুরী রাজু, মোতালেব মল্লিক, বাবলুর রহমান।

উক্ত সমাবেশে আরও বক্তব্য দেন, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, অ্যাডভোকেট, সুশীল সমাজের নেতৃবৃন্দ। ভোরের পাখি সংগঠনের প্রবীণ সমাবেশ ও ঈদ-পূনর্মিলনী সমাবেশে আলোচনা শেষে সংগঠনের লোগো উন্মোচন করা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত