মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৭ অক্টোবর, ২০১৯ ২১:১৫

আবরার হত্যা: ১৯ জনকে আসামি করে বাবার মামলা

বুয়েটছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটনায় গ্রেপ্তার ছাত্রলীগের ৯ জনসহ ১৯ জনকে আসামী করে চকবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে আবরার ফাহাদের বাবা। আসামীদের মধ্যে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদকও রয়েছে।

সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর চকবাজার থানায় এ হত্যা মামলা করা হয় বলে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

আবরারের বাবা জানান, কেনো বা কিসের জন্য তার ছেলেকে হত্যা করা হয়েছে কিছুই তার জানা নেই। তবে তার ছেলের হত্যার ঘটনায় তিনি ১৯ জনকে আসামি করে মামলা করেছেন। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে এই ১৯ জনকে শনাক্ত করা হয়েছে।

মামলায় প্রধান আসামি মেহেদী ও দ্বিতীয় আসামি ফুয়াদকে করা হয়েছে বলে জানিয়েছে ফাহাদের বাবা। এছাড়া তিনি আরও জানিয়েছেন, মামলার কার্যক্রম শেষ হলে ফাহাদের মরদেহ বুয়েটে নেয়া হবে। সেখানে জানাজা শেষে ফাহাদের মরদেহ তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায় নেয়া হবে।

এর আগে ভোরে বুয়েটের শের-ই-বাংলা হলের প্রথম ও দ্বিতীয় তলার সিঁড়ির মধ্যবর্তী জায়গা থেকে আবরার ফাহাদের মরদেহ উদ্ধার করা হয়।

আবরার ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ের (ইইই) বিভাগের লেভেল-২ এর টার্ম ১ এর ছাত্র ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত