সিলেটটুডে ডেস্ক

২৩ নভেম্বর, ২০১৯ ০০:৫৫

বিদিশা ও এরিককে হুমকি দিচ্ছেন জিএম কাদের

সংবাদ সম্মেলনে অভিযোগ

সন্তান এরিককে নিয়ে হুমকিতে আছেন বলে দাবি করেছেন প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা। শুক্রবার প্রেসিডেন্ট পার্কের বাসায় এক সংবাদ সম্মেলনে বিদিশা ও এরিক এরশাদ দু'জনই অভিযোগ করেছেন, এরশাদের ছোট ভাই ও জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের তাদের হুমকি-ধমকি দিচ্ছেন এবং এরিকের সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা করছেন।

সংবাদ সম্মেলনে এরশাদপুত্র এরিক জানান, তার সম্পদের ওপর চাচা জিএম কাদেরের চোখ পড়েছে। এ জন্য তিনি নানা ফন্দি আঁটছেন। বিদিশা জোর করে আর্মস নিয়ে বাসায় প্রবেশ করেছেন- এমন অভিযোগ নাকচ করে এরিক জানান, এসব মিথ্যা অভিযোগ। তার মা স্বেচ্ছায় আসেননি, এরিকই তাকে বাসায় ডেকে এনেছেন। কারণ তিনি তার মায়ের সঙ্গেই থাকতে চান।

বিদিশা বলেন, তিনি মা হিসেবে তার সন্তানকে কাছে চান। সে অসুস্থ। বাবা মারা যাওয়ার পর অন্যরা বিশেষ করে তার চাচা এরিকের সঙ্গে তাকে যোগাযোগ করতে দেননি। সব কিছুর রেকর্ড তার কাছে আছে বলেও দাবি করেন সাবেক এরশাদপত্নী।

বিদিশা অভিযোগ করে বলেন, তারা এরিককে চান। এরিক মানে হলো এরিকের ট্রাস্ট। এরিকের সম্পদ তারা হাতিয়ে নিতে চান। অথচ তার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করা হয়েছে, যা আমি গণমাধ্যমের সামনে বলতে পারছি না। এরিক তার সঙ্গে থাকার জন্য লড়াই করছে এবং তাকে নিয়েই জীবনটা কাটিয়ে দিতে চায়।

জিএম কাদেরকে উদ্দেশ করে বিদিশা বলেন, আপনারা নোংরামি করবেন না। আপনারা কাদা ছোড়াছুড়ি করলে বসে থাকব না। জিএম কাদেরসহ জাতীয় পার্টির অনেকে তাকে রাজনীতির জন্য হুমকি মনে করছেন দাবি করে বিদিশা বলেন, আগে তিনি সফলভাবে রাজনীতি করেছেন। সামনেও করতে পারেন। তাই তারা তাকে থ্রেট মনে করতেই পারেন। তবে সবকিছুর আগে তার সন্তান। সন্তানের সঙ্গে নিরাপদে থাকার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন তিনি। ইতোমধ্যে নিরাপত্তার জন্য এরিক প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছেন বলেও জানান তিনি।

সাংবাদিকদের বিদিশা বলেন, আইনজীবীদের সঙ্গে আলাপ করছি। যেসব পদক্ষেপ নেব, আপনাদেরও সেসব জানাব।

জিএম কাদেরসহ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ করে বিদিশা জানান, তারা তাকে হুমকি দিয়ে বলেছেন, দাঁতভাঙা জবাব দেওয়া হবে। হয়তো তারা তাকে এবং তার সন্তানের কোনো ক্ষতি করতে পারেন। তিনি বলেন, তারা তার সন্তানের ক্ষতি করতে চান কেন? যা করার তার সঙ্গে করুন- এরিকের সঙ্গে নয়।

আপনার মন্তব্য

আলোচিত