সিলেট টুডে ডেস্ক

২৮ ডিসেম্বর, ২০১৪ ২৩:১৭

রাজধানীতে আবারো পেট্রোল বোমা, মানুষ দগ্ধ-আহাজারী

রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় চলন্ত সিএনজি অটোরিকশা লক্ষ্য করে ছোঁড়া পেট্রোল বোমা হামলায় মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন একই পরিবারের তিনজন। তারা হলেন, শামসুন্নাহার বেগম (৫০), তার ছেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের ছাত্র তানজিমুল হক (২২) এবং মেয়ে হাতিয়া কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী আনিকা (১৮)।  


রোববার (২৮ ডিসেম্বর)  রাত সাড়ে সাতটার দিকে কাজীপাড়ায় তাদের বহনকারী সিএনজি অটোরিকশা লক্ষ্য করে পেট্রোল বোমা ছোঁড়ে দুষ্কৃতকারীরা। গুরুতর আহত অবস্থায় রাত সাড়ে আটটার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।  আহতদের মধ্যে তানজিমুল হকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকেরা।    


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটের কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান জানান, তানজিমুলের দশ শতাংশ ও তার মায়ের শরীরের নয় শতাংশ পুড়ে গেছে। তবে ইনহেলিশন বার্ন থাকার কারণে তাদের অবস্থা আশঙ্কাজনক।  


এদিকে ২০ দলীয় জোটের ডাকা সোমবারের হরতাল সামনে রাজধানী সহ দেশের বিভিন্ন স্থানে শুরু হয়েছে বিক্ষিপ্ত নাশকতা। ইতোমধ্যেই পল্টনে বাসে আগুন লাগানোর পাশাপাশি, টিএসসি মোড়ে নিক্ষিপ্ত ককটেলে আহত হয়েছেন এক রিকশাচালক।
  

আপনার মন্তব্য

আলোচিত