সিলেটটুডে ডেস্ক

২৬ অক্টোবর, ২০১৫ ০০:০৯

নির্বাচন করতে না দিলে এক মাসের মধ্যে সরকার পতন: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ‘আমাকে যদি নির্বাচন করতে দেয়া না হয়, নির্বাচনে যদি জালিয়াতির মাধ্যমে গামছাকে পরাজিত করা হয়, তবে আগামী এক মাসের মধ্যে এই সরকারের পতন ঘটবে।’ রোববার কালিহাতী উপজেলার রামপুর হাই স্কুল মাঠে আয়োজিত এক জনসভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, আমাকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য নির্বাচনী সিডিউল পরিবর্তন করা হয়েছে, ব্যাংক ছলনার আশ্রয় নিয়েছে। হাইকোর্ট আমার মনোনয়নপত্র গ্রহণ করার নির্দেশ দেওয়ার পর নির্বাচন কমিশন সুপ্রিম কোর্টে আপিল করেছে। আমার সাথে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এত ভয় কিসের?

তিনি আরো বলেন, জনপ্রতিনিধি হিসেবে কখনও কালিহাতীর মানুষের সেবা করার সুযোগ পাইনি। আমার জীবন কালিহাতীর মানুষের জন্য উৎসর্গ করবো, তবুও অন্যায়ের কাছে মাথানত করবো না।

তিনি আরো বলেন, ব্যাংকের হাজার কোটি টাকা ঋণ নিয়েও যারা পরিশোধ করে না, তারা ঋণখেলাপি হয় না। আমাকে আজ ঋণখেলাপী বলা হয়, অথচ মুক্তিযুদ্ধের পর বঙ্গবন্ধুর পায়ের কাছে যে অস্ত্র জমা দিয়েছিলাম, বর্তমান বাজারে সেগুলোর দাম কয়েক হাজার কোটি টাকা।

শামসুল আলম তোতার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, হাসমত আলী নেতা, হাবিবুন নবী সোহেল, আব্দুল হাই খান নিয়ন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত