নিউজ ডেস্ক

০৩ ফেব্রুয়ারি , ২০১৫ ১৮:২২

সরকারের দানবীয় প্রচেষ্ঠা দমন করা হবে: এড. জামান

সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি এডভোকেট সামসুজ্জামান জামান বলেছেন, আওয়ামী বাকশালী সরকার দেশব্যাপী গণগ্রেফতার ও দমন-পীড়ণ চালিয়ে বিরোধী মুক্তিকামী জনতার জীবন-যাত্রা দুর্বিসহ করে তুলছে। ২০ দলীয় জোট প্রধান বিএনপি চেয়ারপার্সন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎসহ সকল সংযোগ বিচ্ছিন্ন করে আওয়ামীলীগ দেশের রাজনৈতিক ইতিহাসের এক কলংকজনক অধ্যায়ের সুচনা করেছে। এমন ন্যাক্কারজনক অমানবিক আচরণ কোন সভ্য সরকারের কাজ হতে পারেনা। 

তিনি বলেন, বিজয় না আসা পর্যন্ত সকল ষড়যন্ত্র নস্যাৎ করে গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন চালিয়ে যাওয়া হবে। পাশাপাশি অবৈধ সরকারের সকল দানবীয় প্রচেষ্ঠা কঠোর হস্তে দমন করা হবে বলে তিনি হুশিয়ারী উচ্চারণ করেন। 

মঙ্গলবার হরতাল চলাকালে বিএনপি, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে কাজীটুলায় বিক্ষোভ মিছিল পুর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মিছিলটি নগরীর কাজীটুলা বাজার থেকে শুরু হয়ে ঈদগাহ পয়েন্টে গিয়ে শেষ হয়।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হানের সভাপতিত্বে এবং  ছাত্রদল নেতা ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক লিটন কুমার দাশ নান্টুর পরিচালনায় মিছিল পুর্ব সমাবেশে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতা রুজেল আহমদ চৌধুরী, আব্দুল হান্নান, রায়হাদ বকস রাক্কু, খালেদুর রশিদ ঝলক, তসির আলী, আমিনুল ইসলাম সাজু, দেলোয়ার হোসেন চৌধুরী, আবদুল কাইয়ুম, হামিদ হোসেন, শামিম আহমদ লোকমান, লিটন আহমদ, আবু আহমদ, আবুল বাশার, ফাহিম রহমান মৌসুম, ইফতেখার আহমদ সোহেল, মাসুম আহমদ, আব্দুল্লাহ আল মামুন, হোসেন মাহমুদ তালুকদার, সাজেদুল ইসলাম সাজেদ, নোমান মাহমুদ কাওসার, জুয়েল আহমদ, ইমরানুল ইসলাম জাসিম, আবু আম্বিয়া, নুরুল ইসলাম রুহুল, ময়নুল ইসলাম, তরিকুল ইসলাম, রায়হান হোসেন খান, আব্দুল মোতাকাব্বির সাকি, দেলোয়ার হোসেন, জুবের আহমদ, আবু ইয়ামিন চৌধুরী, ওমর ফারুক, সুজন খান, জাকির হোসেন, শেখ শাহান তালুকদার, আব্দুস সালাম, এ ইউ মিজান, বাদশা আহমদ, শামিম আহমদ, ইমরান হোসেন, সোয়েব আহমদ, মুহিবুর রহমান, গোলাম হোসেন, ইকবাল আহমদ, আতিকুল ইসলাম নাঈম, মোজাম্মেল হক, ইমরান আহমদ, সেলিম আহমদ, জাহাঙ্গির হোসেন, মনির হোসেন, সামিউল হাসান সানী, শাহজাহান চৌধুরী, ইকবাল হোসেন, জুবায়ের আহমদ প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত