কুলাউড়া প্রতিনিধি:

২৫ ডিসেম্বর, ২০১৫ ২২:১৪

ছাত্রলীগের মধ্যে মতবিরোধের অবসান হবে: কুলাউড়ায় জাকির

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, সাংবাদিকদের সাথে রাজনীতিবিদদের একটা সুসম্পর্ক সবসময় ছিলো। কিন্তু সেই মধুর সম্পর্ক মাঝে মাঝে কষ্টেরও হয়ে যায়।

বাংলাদেশের সকল সংকটকালীন সময়ে এই দেশের ছাত্রসমাজ বিশেষ করে ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। গোটা দেশে ছাত্রলীগ অনেক ভালো কাজ করে। তিনি সাংবাদিকদের প্রতি সেই ভালো কাজগুলো তুলে ধরা, তাছাড়া ছাত্রলীগের ভুলত্রুটিগুলো শুধরিয়ে গঠনমূলক সমালোচনার আহ্বান জানান।

তিনি আরো বলেন আমি মৌলভীবাজার জনগণ করেছি আমাকে বাংলাদেশের ছাত্রলীগের সাধারণ সম্পাদক করা হয়েছে। আমি যেন এই মৌলভীজারবাসীর সম্মান রাখতে পারি। আমি আপনাদের এলাকার সন্তান। আমাকে আপাদের বন্ধু বা ভাই ভাবতে পারেন। এজন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন। দেশের যেসব স্থানে ছাত্রলীগের মধ্যে মতবিরোধ রয়েছে অচিরেই তার অবসান ঘটিয়ে সঠিক ছাত্র নেতৃত্ব গড়ে তোলা হবে।  

এসএম জাকির হোসাইন ২৫ ডিসেম্বর শুক্রবার সকাল ১১ টায় স্থানীয় একটি হোটেলে কুলাউড়ায় কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

মতবিনিময় সভা সঞ্চালনা করেন কুলাউড়ার আরেক কৃতি সন্তান সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান,সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী,মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি প্রমুখ।

এছাড়াও মতবিনিময়কালে সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটসহ কুলাউড়ায় কর্মরত গণমাধ্যমকর্মী, ছাত্রলীগের সিলেট মহানগর, মৌলভীবাজার জেলা ও কুলাউড়া উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য বৃহত্তর কুলাউড়ার-জুড়ীর একজন সন্তান হিসেবে তিনি কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এই মতবিনিময় করেন।

আপনার মন্তব্য

আলোচিত