মৌলভীবাজার সংবাদদাতা

০৯ ফেব্রুয়ারি , ২০১৫ ১৯:৫৯

খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে-সমাজকল্যান মন্ত্রী

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী এমপি বলেছেন, দেশে সহিংস ঘটনায় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী এমপি বলেছেন, দেশে সহিংস ঘটনায় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাইলে তাদের সাথে আলাপ আলোচনা নয়। মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন আজ সুনামগঞ্জ থেকে মৌলভীবাজারে আসার পথে তাঁর গাড়ী বহরে দুটি তিনআঙ্গুলি ত্রিশুল মারা হয়েছে। যে সন্তানরা এই কাজ করেছে তাদেরকে চিহ্নিত করা হয়েছে। আগামীতে তাদের ছাফাই করা হবে বলে হুমকিও দেন সমাজকল্যান মন্ত্রী। সহিংস বিএনপি-জামায়াত-শিবির খুনী সন্ত্রাসীদের নৈরাজ্যের প্রতিবাদে জেলা আওয়ামীলীগের ব্যানারে এই জনসভার আয়োজন করা হয়। সোমবার বিকেল তিন টায় জনসভা শুরু হওয়ার কথা থাকলেও অনুষ্ঠান শুরু হয় ৫টায়।

জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ ফিরোজ এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মসুদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সৈয়দ বজলুল করিম,থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, রাজনগর উপজেলা চেয়ারম্যান আছকির খাঁন, জেলা জাসদ সভাপতি আব্দুল হক । তবে জেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এম পি ও সাধারন সম্পাদক নেছার আহমদসহ জেলা আওয়ামীলীগের অনেক সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন না এই জনসভায়।
এ সময় মন্ত্রী আরো বলেন এখন থেকে ২০ দলীয় জোটের সহিংসতার প্রতিবাদ নয় প্রতিরোধ করা হবে। অবরোধ হরতালে যাতে বিএনপি-জামাতের সন্ত্রাসীরা আর নৈরাজ্য করতে না পারে । সে দিকে আওয়ামীলীগ নেতা কর্মিদের সজাগ থাকার আহবান জানান মন্ত্রী।

আপনার মন্তব্য

আলোচিত