সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৫ ১৮:৪৭

শফিক চৌধুরীর বাসায় বোমা হামলার প্রতিবাদে নগরীতে মিছিল

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী’র বাসায় ককটেল হামলার প্রতিবাদে সিলেট জেলা ও মহাগর যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী’র বাসায় ককটেল হামলার প্রতিবাদে সিলেট জেলা ও মহাগর যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। বুধবার দুপুরে নগরীর কোর্ট পয়েণ্ট থেকে মিছিলটি শুরু হয়ে সুরমা মাকের্ট পয়েণ্টে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও  জেলা সভাপতি সুব্রত পুরকায়স্থ, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ মখলু, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সহ-সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মহসিন  কামরান, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জুয়েল আহমদ, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগের স্বাস্ব্য ও পরিবেশ সম্পাদক এমএ মতিন প্রমুখ।

সাবেক সাংসদ শফিক চৌধূরীর বাসায় বারবার বোমা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন,  রাতের আধাঁরে কাপুরুষের মতো হামলা করে শফিক চৌধুরীর অগ্রযাত্রাকে রুখতে পারবে না। অবিলম্বে এ ধরণের অপতৎপরতা বন্ধ না হলে যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ এর দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছে।

এছাড়াও জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বক্তারা।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন- জেলা যুবলীগ নেতা শেখ আজাদ, গোলাম মওলা, রমিজ উদ্দিন, সামছুল ইসলাম মিলন, রেজাউল ইসলাম রেজা, পীযুষ কান্তি দে, মহানগর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আফসর আজিজ, জেলা যুবলীগ নেতা মুহিবুস সালাম রিজবী, খোরশেদ, এনামুল বারী মুর্শেদ, সোহেল আহমদ সাহেল, ফয়ছল আহমদ, শাহেদ আহমদ, শাহ জুনেদ, তুহিন আহমদ, কবির আহমদ, উনু মিয়া, শাহিন আহমদ, জুনেদ আহমদ, আব্দুর রহিম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম, মোসাদ্দেক হোসেন মুসা, আব্দুস সাত্তার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আজির উদ্দিন, সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, আলী হোসেন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সুজেল তালুকদার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন সাজু, মহানগর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক রুহেল তালুকদার, জেলা ছাত্রলীগ নেতা তারেক আহমদ, রুম্মান আহমদ, খালেদুর রহমান, আলী আশরাফ মামুন, আব্দুল গফুর, সোহেল আহমদ মুন্না, শিব্বির আহমদ জাবের, এম, এইচ হক, মাছুম আহমদ, ফয়সল আহমদ, ফয়জুল রহমান, ইশতিয়াক চৌধুরী, ইমরান আহমদ, রহিম উদ্দিন রাজু, সুমেল আহমদ, সালেহ, তোফায়েল, সাদিক প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত