নিজস্ব প্রতিবেদক

০৭ মার্চ, ২০১৫ ২৩:৪৭

বিএনপি-জামায়াত এখন মানুষ মারায় ব্যস্ত: এমপি কয়েস

জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস বলেছেন, জনসমর্থন হারিয়ে বিএনপি-জামায়াত পেট্রোল বোমায় মানুষ পুড়িয়ে মারাসহ ধ্বংসাত্মক রাজনীতিতে মেতে উঠেছে। তারা জনগণের কল্যাণ চায় না। তাই তারা দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা ছুড়ে সাধারণ মানুষ পুড়িয়ে মারাসহ জানমালের ক্ষতিসাধন করছে। এই ধ্বংসাত্মক অপকর্মের বিরুদ্ধে দেশের জনগণ সোচ্চার হয়ে উঠেছে। তাই তাদের হরতাল-অবরোধ হাস্যকর হয়ে উঠেছে। 

তাদের দীর্ঘস্থায়ী হরতাল অবরোধের পরও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম হ্রাস পাচ্ছে। ফলে জনসাধারণ সুফল ভোগ করছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশ পরিচালনার ক্ষেত্রে দক্ষতার পরিচয় দেওয়ার কারণেও দেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হতে চলেছে।

তিনি আরো বলেন, বিগত ৬ বছরে সিলেট-৩ নির্বাচনী এলাকায় আমার প্রচেষ্টায় যে উন্নয়ন সাধিত হয়েছে তা অতীতে আওয়ামীলীগ সরকার ব্যতিত অন্য কোন সরকারের আমলে হয়নি। বালাগঞ্জ একাংশের ৩টি ইউনিয়ন পশ্চিম গৌরীপুর, পূর্ব গৌরীপুর ও দেওয়ান বাজার ইউনিয়ন উন্নয়ন বঞ্চিত ছিল।

বর্তমান সরকারের আমলে আমার প্রচেষ্টায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। ইনশাআল্লাহ আওয়ামীলীগ যতদিন ক্ষমতায় থাকবে জনগণের উন্নয়নে কাজ করে যাবে। তিনি সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগকে তৃণমূল পর্যায় থেকে সাংগঠনিক কার্যক্রম আরো শক্তিশালী করে দেশ রক্ষায় সোচ্চার ভূমিকা রাখতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান।  বিরোধী দলের হরতাল-অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে। তাদের এখন উচিত মূলধারার রাজনীতিতে ফিরে আসা।

তিনি শনিবার বিকেলে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ইউনিয়ন আ’লীগের সভাপতি আমির হোসেন নূরুর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগ নেতা নাসির উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট শেখ মোঃ মখলু মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী।

আজিজপুরস্থ একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মালিক রুনু, সহ-সভাপতি আবু বকর সিদ্দিকী, যুগ্ম সম্পাদক এমএ মতিন, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, যুবলীগের আহ্বায়ক রফিকুল আলম, যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম সালেহ, থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন মনসুর, সহ-সভাপতি জাহেদ আহমদ, মহানগর যুবলীগ নেতা সেলিম উদ্দিন, খন্দকার সালেহ আহমদ, জিয়াউল হক পান্না, ফাহাদুল ইসলাম উজ্জল, এমরুল হক, জুনেদ আহমদ, আব্দুল মজিদ প্রমুখ।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়।

সম্মেলনে আমির হোসেন নুরুকে সভাপতি ও জুনেদ আহমদ মনজুকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। 

 

 

আপনার মন্তব্য

আলোচিত