মৌলভীবাজার সংবাদদাতা

২২ মার্চ, ২০১৫ ২৩:৫৮

"হাসিনা-খালেদার ক্ষমতার লড়াইয়ে পুড়ছে সাধারণ মানুষ"

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ বলেছেন, ‘হাসিনা-খালেদার ক্ষমতার লড়াইয়ে ট্রাক ড্রাইভারসহ সাধারণ মানুষ পুড়ে মরছে। আজকে ক্ষমতার এই লড়াই থেকে বাঁচতে হলে দুই জোটকেই না করতে হবে।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ বলেছেন, ‘হাসিনা-খালেদার ক্ষমতার লড়াইয়ে ট্রাক ড্রাইভারসহ সাধারণ মানুষ পুড়ে মরছে। আজকে ক্ষমতার এই লড়াই থেকে বাঁচতে হলে দুই জোটকেই না করতে হবে। দুই জোট থেকে বেরিয়ে আসতে হবে। বিকল্প শক্তি গড়ে তুলতে হবে।
এভাবে একটি দেশকে চলতে দেওয়া যায় না। চলতে দিতে পারি না।’ সৈয়দ আবু জাফর বলেন, ‘দুই জোটের এই লড়াইয়ের সুযোগ নিচ্ছে জামায়াতে ইসলামী। তারা যুদ্ধাপরাধীর বিচার বাধাগ্রস্ত করতে চাইছে।’ 
রোববার (২২ মার্চ) বিকালে মৌলভীবাজার শহীদ মিনার প্রাঙ্গণে পেট্রল বোমা, সহিংসতা, গুম-খুন ক্রসফায়ার বন্ধ, সংকটের রাজনৈতিক সমাধান, গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেওয়া ও জামায়াত শিবিরের রাজনীতি বন্ধের দাবিতে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরের কথাগুলো বলেন। সিপিবি-বাসদ মৌলভীবাজার জেলা কমিটি এই জনসভার আয়োজন করে।

সিপিবি জেলা কমিটির সভাপতি খন্দকার লুৎফুর রহমানের সভাপতিত্বে ও বাসদ জেলা কমিটির ভারপ্রাপ্ত সদস্যসচিব মুজাহিদ আহমদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, বাসদ জেলা কমিটির আহবায়ক মইনুর রহমান মগনু ও সিপিবি জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু। জনসভা শেষে সন্ধ্যায় একটি বিক্ষোভ মিছিল মৌলভীবাজার শহর প্রদক্ষিণ করে। উদীচী শিল্পী গোষ্ঠী মৌলভীবাজার জেলা সংসদের গণসঙ্গীত পরিবেশনের মাধ্যমে জনসভার শুরু হয়।

আপনার মন্তব্য

আলোচিত