নিউজ ডেস্ক

০৮ জানুয়ারি, ২০১৫ ১১:৫৮

মেডিকেল রোড এলাকায় ছাত্রদলের বিক্ষোভ

সরকার ক্ষমতা হারানোর ভয়ে এখন জনগণের উপর জুলুম-নির্যাতন চালাচ্ছে বলে অভিযোগ


সিলেট মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক আবু সালেহ লোকমান বলেছেন, সরকার ক্ষমতা হারানোর ভয়ে এখন জনগণের উপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। তারা জনগণের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ বাহিনী ও দলীয় সন্ত্রাসীদের বিরোধী দল দমনের কাজে নিয়োজিত করেছে। তারা সভা-সমাবেশে বাধা, নিষেধাজ্ঞা ও ১৪৪ ধারা জারি করে জনগণের গণতান্ত্রিক সাংবিধানিক অধিকার হরণ করছে। কিন্তু জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে কোনো স্বৈরাচারী ও ফ্যাসিবাদী সরকারের শেষ রক্ষা হয়নি, আর আওয়ামী লীগেরও হবে না। আর ফ্যাসিবাদী সরকারের পতন না হওয়া পর্যন্ত দুর্বার আন্দোলন চালিয়ে যেতে হবে।

বৃহস্পতিবার (৮জুন) সকালে নগরীর মেডিকেল রোড এলাকায় সিলেট জেলা ও মহানগর ছাত্রলের বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অবরোধের সমর্থন ও তারেক রহমান‘র বক্তব্য নিষেদ্ধের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি চৌধুরী মো. সোহেল এর সভাপতিত্বে মহানগর ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক এমদাদুল হক স্বপন পরিচালনায় উপস্থিত ছিলেন- ছাত্রদলের সিনিয়র নেতা আব্দুল জলিল, আফছর খান, মির্জা স¤্রাট হোসেন, সৈয়দ সরওয়ার রেজা, পারভেজ খান জুয়েল, জাবেদ আলম কোরেশী, জামিল তালুকদার, জাবেদ আহমদ, কপিল আহমদ, এস এ হাসান, এস এ সাজ্জাদ, হেলিম খান মাসুদ, শাহাদত হোসেন, শাহীন উদ্দিন আহমদ, মাসুদুর রহমান, আমিনুর রহমান, সোয়েব আহমদ, আল-আমিন, প্রদিপ পাল, রুজেল আহমদ, মহরাজ ভূইয়া পলাশ, লিয়াকত আলী ইমন, রাজন আহমদ,পারভেজ আহমদ, শাহজাহান আহমদ, জয়নাল আহমদ,আলী হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত