নিউজ ডেস্ক

১৯ মে, ২০১৫ ২০:২৪

প্রধানমন্ত্রীর বক্তব্যেকে স্বাগত জানালো বিএনপি

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, ‘সংঘাত নয় শান্তি চাই’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের ‘দৃষ্টিভঙ্গি’কে আমরা স্বাগত জানাই।  মঙ্গলবার বিকেলে নয়া পল্টনের বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের পক্ষে তিনি একথা বলেন। 
 
তিনি বলেন, বিএনপি সংঘাতের রাজনীতি বিশ্বাস করে না। বিএনপি সবসময় সংঘাত পরিহার করে সমঝোতার মাধ্যমে দেশের শান্তি বজায় রাখার জন্য কাজ করছে, এখনো করবে। আমি বিশ্বাস করি। প্রধানমন্ত্রীর বক্তব্যের পর, দেশের শান্তির জন্য যেসব বাধা রয়েছে, সেসব বাধা দূর হবে। বিরোধী দলকে দমন বা নিশ্চিহ্ন করার জন্য যে ষরযন্ত্র করা হচ্ছে তা থেকে সরকার সরে দাঁড়াবে।
 
 তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দেশে শান্তি বজায় রাখতে চান। তাই আমরা আশা করি শান্তি প্রতিষ্ঠার জন্য সংলাপের পরিবেশ সৃষ্টি করে আলোচনায় বসবেন।’আমরা সংলাপ চাই। এসময় তিনি বিএনপিসহ সব ২০ দলীয় জোটের সব নেতাকর্মীর মুক্তির দাবি জানান।
 
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- দলের সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহিন প্রমুখ।
 
 

আপনার মন্তব্য

আলোচিত