নিউজ ডেস্ক

৩১ মে, ২০১৫ ১২:৫২

দুস্থদের মাঝে খাবার বিতরণ করছেন খালেদা

দলের প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানী ঢাকায় দ্বিতীয় দিনের মতো গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। 

রোববার (৩১ মে) সকাল সাড়ে ১১টায় গুলশান ডিসিসি মার্কেটের সামনে থেকে গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচি শুরু করেন তিনি। 

এদিন পর্যায়ক্রমে মহাখালী ও শাহীনবাগসহ ১৯ স্থানে খাবার বিতরণ করবেন খালেদা। কর্মসূচিতে খালেদা জিয়ার সঙ্গে আছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ঢাকা মহানগরের সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেলসহ দলের অসংখ্য নেতাকর্মী।

খাবার বিতরণের পাশাপাশি দুপুর ১টার দিকে বিএনপি চেয়ারপারসন জাতীয় প্রেসক্লাবে জিয়াউর রহমানের ওপর ছাত্রদল আয়োজিত চিত্র প্রদর্শনী উদ্বোধন করবেন।

এদিকে, বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছড- খালেদার খাবার বিতরণ উপলক্ষে গুলশানে স্থাপিত মঞ্চ ভেঙে দিয়েছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, অনুমতি না নিয়ে মঞ্চ তৈরি করায় তাদের সরিয়ে দেওয়া হয়েছে। 

এর আগে, শনিবার জিয়ার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর রাজধানীর ফার্মগেট টিঅ্যান্ডটি মাঠ থেকে খাবার বিতরণ শুরু করে প্রায় ২৫ জায়গায় খাবার বিতরণ করেন খালেদা।

আপনার মন্তব্য

আলোচিত