নিজস্ব প্রতিবেদক

১৮ এপ্রিল, ২০১৮ ১০:৩৯

ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা

আগামী ১১ এবং ১২ মে ২৯তম অনুষ্ঠেয় জাতীয় সম্মেলন উপলক্ষে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেছে বাংলাদেশ ছাত্রলীগ সম্মেলন প্রস্তুতি কমিটিকে ১৬টি উপ-কমিটিতে ভাগ করা হয়েছে।

মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্মেলন বাস্তবায়নের জন্য উপ-কমিটি গঠন করা হয়েছে। গঠিত উপ-কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহবায়ক থেকে বাংলাদেশ ছাত্রলীগের অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে এসে উপ কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে আগামী ২৫ মে এর মধ্যে জমা দিতে বলা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি কাজী এনায়েতকে আহ্বায়ক করে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্রশেখর মন্ডল, দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম, নওশের উদ্দিন সুজন, সংগঠনিক সম্পাদক মোবারক হোসেন এবং বিএম এহতেশামকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ছাত্রলীগের সহ সভাপতি মো. আরিফুর রহমান লিমন। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন ছাত্রলীগের সহ-সভাপতি সাকিব হাসান সুইট, যুগ্ম সাধারণ সম্পাদক নওশেদ উদ্দিন সুজন।

আপনার মন্তব্য

আলোচিত