সিলেটটুডে ডেস্ক

২৬ এপ্রিল, ২০১৮ ১৫:৩৪

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুর ২টায় মিছিলটি নগরীর মজুমদারী থেকে শুরু করে আম্বরখানা পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে জেলা ছাত্রদলের প্রথম সহসভাপতি ও জেলা বিএনপির সদস্য চৌধুরী মোহাম্মদ সুহেলের সভাপতিত্বে এবং মহানগর ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মেহেরাজ ভূঁইয়া পলাশের যৌথ পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা ও মহানগর ছাত্রদলের সদস্য শেখ দিপু, আশরাফুল তালুকদার, রকিবুল হাসান হারুন, তাজুল ইসলাম তাজ, সাদেকুর রহমান বাচ্চু, সাজিদুল ইসলাম সাজু, মান্নান আহমেদ ইমন, আমিনুর রশীদ আমিন, আহমেদ সালাম, শামসুদ্দিন হায়দার ডালিম, রবিউল আউয়াল শিবলু, পারভেজ আহমদ, মঈনুল ইসলাম, হাসান আহমদ সুহেল, পারভেজ আহমদ আলম, নাহিদ চৌধুরী, শেখ জহিরুল ইসলাম জুয়েল, সউদ আহমদ, মিজানুর রব নয়ন, ফিরোজ খান কুটি, হৃদমান ফরহাদ, শাহরিয়ার শান্ত, মোহাম্মদ সোহান, আরিফ আহমদ, নাঈম আহমদ, মো. রাব্বী, শাহরিয়ার আহমদ সুমন, জুবায়ের আহমদ, আদহাম আহমেদ, রাহেল খান লিটন, রাবেল আহমদ রাজ, লিটন আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত