সিলেটটুডে ডেস্ক

০২ জুন, ২০১৮ ০২:০২

মৌলভীবাজার-সুনামগঞ্জ যুবদলের আহবায়ক কমিটি

সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

যুবদলের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এ কমিটির অনুমোদন দেন।

শুক্রবার (১ জুন) রাতে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সুনামগঞ্জ, মৌলভীবাজার সহ ৩০টি জেলার আহবায়ক কমিটি গঠনের কথা জানানো হয়। আংশিক কমিটিগুলোকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়।

ঘোষিত আহবায়ক কমিটিতে মৌলভীবাজার জেলা সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক এম এ মুহিত এবং সুনামগঞ্জ জেলা সভাপতি আবুল মঞ্জুর মো. শওকত ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদের নাম অনুমোদন দেয় যুবদল।

ঢাকা জেলার সভাপতি হলেন রেজাউল কবির ও সাধারণ সম্পাদক ইয়াসিন ফেরদৌসে এবং চট্টগ্রাম মহানগরীর সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক মো. শাহেদ।

টাঙ্গাইল জেলায় ৮১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এর আহ্বায়ক আশরাফ পাহেলী ও সদস্যসচিব মাসুদুল ইসলাম তালুকদার। ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে তাদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী অন্য জেলার নেতারা হলেন কুমিল্লা (উত্তর) জেলার সভাপতি শাহাবুদ্দিন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক রেজাউল করিম, পটুয়াখালী জেলা সভাপতি মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, শেরপুর জেলা সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়পুরহাট জেলা সভাপতি এ এইচ এম ওবায়দুর রহমান ও সাধারণ সম্পাদক এ টি এম শাহ নেওয়াজ কবির, গাইবান্ধা জেলা সভাপতি রাগীব হাসান চৌধুরী ও সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, নেত্রকোনা জেলা সভাপতি মশিউর রহমান ও সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন রিপন, চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি তবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক আবদুর রহমান, মাগুরা জেলা সভাপতি ওয়াসিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ, পঞ্চগড় জেলা সভাপতি মাহফুজুর রহমান ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, নরসিংদী জেলা সভাপতি মহসিন হোসাইন ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান, বান্দরবান জেলা সভাপতি হারুন আর রশিদ ও সাধারণ সম্পাদক শিমুল দাস, নড়াইল জেলা সভাপতি মশিয়ার রহমান ও সাধারণ সম্পাদক সায়দাত কবির, বরগুনা জেলা সভাপতি হাসান মোল্লা ও সাধারণ সম্পাদক জাবিদুল ইসলাম, বরিশাল (উত্তর) জেলা সভাপতি মোল্লা মাহফুজ ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন পিপলু, দিনাজপুর জেলা সভাপতি আব্দুল মোনাফ মুকুল ও সাধারণ সম্পাদক মাসুদুল ইসলাম, নাটোর জেলা সভাপতি এ হাই তালুকদার ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন, ভোলা জেলা সভাপতি জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের, ঝালকাঠী জেলা সভাপতি জি এম সবুর ও সাধারণ সম্পাদক রবিউল হোসেন, খাগড়াছড়ি জেলা সভাপতি মাহবুব আলম ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, নীলফামারী জেলা সভাপতি এ এইচ এম সাইফুল্লাহ ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন চৌধুরী, যশোর জেলা সভাপতি এম তমাল আহমেদ ও সাধারণ সম্পাদক আনসারুল হক, কিশোরগঞ্জ জেলা সভাপতি খসরুজ্জামান শরীফ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পিরোজপুর জেলা সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা সভাপতি শরিফ উর জামান ও সাধারণ সম্পাদক সাইফুর রশিদ, মানিকগঞ্জ জেলা সভাপতি কাজী রায়হান উদ্দিন ও সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন, নওগাঁ জেলা সভাপতি বায়জিত হোসেন ও সাধারণ সম্পাদক খায়রুল আলম।

আপনার মন্তব্য

আলোচিত