বৃহস্পতিবার, , ১৮ অক্টোবর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১০ জুন, ২০১৮ ১৪:১৪

‘খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হবে আজ’

মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হয়েছেন কি না তা নিশ্চিত হতে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হচ্ছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

রোববার (১০ জুন) সচিবালয়ে অধস্তন আদালতের বিচারকদের ব্যবহারের জন্য প্রাইভেট কার এবং মাইক্রোবাস হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ তথ্য জানান।

আইনমন্ত্রী বলেন, আমি শুনেছি, বেগম জিয়া কারাগারে রোজা রেখেছিলেন, তার সুগার লেভেল কমে গিয়েছিল। একটা চকলেট খাওয়ার পর তা রিভাইভ করে। পরে খালেদার ইচ্ছানুযায়ী শনিবার চিকিৎসকরা তাকে দেখে এসেছেন। এ সময় খালেদা জিয়া তাদের জানিয়েছেন তার মাইল্ড স্ট্রোক হয়েছে।

তিনি আরও বলেন, যেসব পরীক্ষা-নিরীক্ষা করে সিদ্ধান্ত নিতে হয় যে মাইল্ড স্টোক হয়েছে কি না, সে ব্যাপারে আজ তাকে বঙ্গবন্ধু মেডিকেল ইউনিভার্সিটিতে নিয়ে যাওয়া হবে বলে আমাকে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন।

তবে কখন খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হবে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালত পাঁচ বছরের কারাদণ্ড প্রদান করেছেন সাবেক এই প্রধানমন্ত্রীকে। সেদিন থেকেই পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারেই বন্দি আছেন খালেদা জিয়া। বর্তমানে এই কারাগারে তিনিই একমাত্র বন্দি।

আপনার মন্তব্য

আলোচিত