নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই, ২০১৮ ১৪:৪২

প্রচারণার শুরুতেই জয়ের আশাবাদ কামরান-আরিফের

প্রতীক পেয়েই প্রচারণায় নেমেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থীরা। মঙ্গলবার সকালে প্রতীক বরাদ্দের পর শাহজালাল (র.) মাজার জিয়ারতের পর নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপির মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীসহ অন্যান্য মেয়র প্রার্থীরা।

মাজার জিয়ারতের পর দরগা গেইট এলাকায় জনসংযোগ করে মেয়র প্রার্থীরা। এসময় গণমাধ্যমের সাথে আলাপকালে জয়ের আশাবাদ ব্যক্ত করেন মেয়র পদে দুই প্রধান প্রতিদ্বন্দ্বী আরিফুল হক চৌধুরী ও বদর উদ্দিন আহমদ কামরান।

এসময় আরিফুল হক চৌধুরী বলেন, গত মেয়াদের বেশিরভাগ সময় আমি কারাগারে ছিলাম তাই আমার নির্বাচনী প্রতিশ্রুতির অনেকটা বাস্তবায়নের সুযোগ পাইনি। তারপরও আমি জনগণের প্রত্যাশা অনুযায়ী উন্নয়ন করতে পেরেছি বলে মনে করি।

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে অনেক চক্রান্ত ষড়যন্ত্র চলছে। সিলেটবাসি আমাকে অনেক সহযোগিতা করেছেন। আশা করি আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে সিলেটবাসি ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

নগরীর উন্নয়নে আমি জীবন বাজি রেখে কাজ করে যাবো। সিটি নির্বাচনে ভোটকেন্দ্র আপনাদের পাহারা দিতে হবে। কোনো ধরণের অশুভ শক্তি যেন চালবাজি করেতে না পারে সে বিষয়ে সজাগ থাকতে হবে বলেও উল্লেখ করেন সদ্য সাবেক এই সিটি মেয়র।

অপরদিকে নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে আওয়ামী লীগ মনোনীত বদর উদ্দিন আহমদ কামরান বলেন, অতীতের মতো ভবিষ্যতেও আপনাদের খেদমত করে যেতে চাই।

তিনি বলেন, নির্বাচনের জন্য আমরা সম্পূর্ণ প্রস্তুত। দল ঐক্যবদ্ধভাবে কাজ করছে। আশা করছি ৩০ জুলাইয়ের ভোটের ফল আমাদের পক্ষেই আসবে।

কামরান বলেন, সিলেট নগরবাসীর জন্য একটি আদর্শ নগরী গড়ে তুলতে আপনাদের  সমর্থন প্রয়োজন। আশা করছি সবাই সহযোগিতা করবেন।

প্রচারণার শুরুতে জয়ের আশাবাদ ব্যক্ত করেন বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম ও স্বতন্ত্র প্রার্থী জামায়েত নেতা এহসানুল মাহবুব জুবায়েরও।

আজ থেকে শুরু হওয়া এই নির্বাচনী প্রচারণা চলবে ভোট গ্রহণ শুরুর ৩২ ঘণ্টা পূর্ব পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত