বৃহস্পতিবার, , ১৮ অক্টোবর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৬ আগস্ট, ২০১৮ ০০:১৪

আমির খসরুর কথোপকথনে অপরাধ দেখছেন না ফখরুল

নিরাপদ সড়কের দাবিতে চলমান শিক্ষার্থী আন্দোলনের সময়ে টেলিফোনে একজনকে ছাত্রদের সঙ্গে মাঠে নেমে পড়া বিষয়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর কথোপকথনে কোন অপরাধ দেখছেন না দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলছেন, ফোনে আমির খসরু সাহেবের ওই কথোপকথন অপরাধ নয়।

রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল বলেন, যতদূর শুনেছি, আমির খসরু সাহেব বলেছেন, বসে আছো কেন? ছাত্রদের সঙ্গে মাঠে নেমে পড়ো। এটি কোনো পরিপ্রেক্ষিতে বলা হয়েছে, সেটা ওই কথোপকথনে উল্লেখ নেই। এ কথা তো অপরাধ নয়। গোটা দেশের মানুষ শিক্ষার্থীদের সঙ্গে নেমে পড়েছে, অপরাধটা কোথায়?

কণ্ঠস্বর তৈরি করে বা বিকৃত করে অডিও বের করা অস্বাভাবিক কিছু না মন্তব্য করে মির্জা ফখরুল অভিযোগ করেন, আমির খসরু মাহমুদ চৌধুরীর বাসায় পুলিশ তল্লাশি করেছে। তিনি একজন সাবেক মন্ত্রী ও বাংলাদেশের একজন সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। তার বাসায় বারবার হামলা চালানোর ঘটনা বিএনপি ও গণতান্ত্রিক আন্দোলনের ওপর হামলা। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আমির খসরু সাহেবের ওপর হামলা বন্ধের আহ্বান জানাই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত