সিলেটটুডে ডেস্ক

০৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৩৬

জকিগঞ্জ পৌর বিএনপির সম্পাদককে গ্রেপ্তারে জেলা বিএনপির নিন্দা

জকিগঞ্জ পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপি।

সোমবার (৩ সেপ্টেম্বর) এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল এ নিন্দা ও প্রতিবাদ জানান।

নেতৃবৃন্দদেরকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা বলেন, সরকার ভীত সন্ত্রস্ত হয়ে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের গ্রেপ্তার করছে। একের পর এক মিথ্যা মামলা দিয়ে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতে চাচ্ছে সরকার। এরই ধারাবাহিকতায় জকিগঞ্জ পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনা অত্যন্ত ন্যক্কারজনক। তারা মনে করছে এভাবে মামলা ও গ্রেপ্তার করে বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবে। বিএনপির নেতা-কর্মীরা বেঁচে থাকতে তাদের এ ষড়যন্ত্র কখনো সফল হবে না। আমরা জকিগঞ্জ পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ তীব্র জানাচ্ছি। অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

অপর এর বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল সিলেট জেলা বিএনপির আওতাধীন জকিগঞ্জ, বিশ্বনাথ, বিয়ানীবাজারসহ সকল উপজেলা ও পৌর শাখার বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের বাসাবাড়িতে তল্লাশির নামে ভাঙচুর ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা সরকারকে ফ্যাসিস্ট ও স্বৈরাচারী মনোভাব ছেড়ে গণতন্ত্রের পথে ফিরে আসার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত