সিলেটটুডে ডেস্ক

০৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৫৮

নেতৃবৃন্দকে গ্রেপ্তারের প্রতিবাদে সিলেট জেলা বিএনপির নিন্দা

সিলেট জেলা বিএনপির আওতাধীন বিভিন্ন উপজেলা ও পৌর শাখার নেতবৃন্দকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা বিএনপি।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী এ নিন্দা ও প্রতিবাদ জানান।

তারা বলেন, ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহসভাপতি সৈয়দ মোতাহির আলী, যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম মামুন, ওসমানীনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এস.টি.ইউ. মো. ফখরুদ্দীন চেয়ারম্যান, উপজলা ভাইস চেয়ারম্যান গয়াস মিয়া, গোয়ালাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ কয়সর আহমদ, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, কয়েস আহমদ চৌধুরী, ইরশাদ উদ্দিন জিলু, আব্দুল মান্নান, কামাল আহমদ পারভেজ, হাদিস খান, কমরু মিয়া, সার্জন মিয়া, শরীফ আহমদ চৌধুরী, আব্দুল কালাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রকিব আলী, আতিকুল আলম, বিশ্বনাথ উপজেলা বিএনপি নেতা আবারক আলী মেম্বার, গোয়াইনঘাট উপজেলা ওলামা দলের আহবায়ক ও লেঙ্গুড়া ইউপির প্যানেল চেয়ারম্যান এম এন কামাল উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেপ্তার করেছে বর্তমান স্বৈরাচারী সরকার। স্বৈরাচারী ও ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের পায়ের তলায় এখন মাটি নেই। তাদের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। তারা তাদের বিদায় ধ্বনি শুনতে পেয়ে বিএনপি ও জাতীয়তাবাদী শক্তির নেতা-কর্মীদের একের পর এক গ্রেপ্তার করছে। আমরা সরকারের এই ঘৃণ্য কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে বিএনপির নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

নেতবৃন্দ আরও বলেন, গ্রেপ্তার-নির্যাতনের মাধ্যমে অবৈধ হাসিনা সরকার আর বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। তাদের পতন অবশ্যম্ভাবী।

আপনার মন্তব্য

আলোচিত