সংবাদ বিজ্ঞপ্তি

২৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪৩

জালালাবাদ থানায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হকের নিন্দা

এসএমপির জালালাবাদ থানায় বিএনপি-জামায়াত নেতাকর্মীদের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় জালালাবাদ থানার বাসিন্দা ৮৯ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এ মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব এম.এ হক।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। ২২ সেপ্টেম্বর শনিবার জালালাবাদ থানা পুলিশের এসআই আতিকুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিজ্ঞপ্তিতে এম.এ হক অবিলম্বে এই ষড়যন্ত্রমূলক মামলাসহ সিলেট তথা সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর দায়েরকৃত গায়েবি মামলাসহ সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। একই সাথে ষড়যন্ত্রমূলক মামলায় কারান্তরীণ বেগম খালেদা জিয়া, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ কারান্তরীণ সকল রাজবন্দীদের নি:শর্ত মুক্তির দাবি জানান তিনি।

মামলায় সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, জেলা বিএনপির উপদেষ্টা শহীদ আহমদ চেয়ারম্যান, জেলা বিএনপি সহসভাপতি আজির উদ্দিন আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, জামায়াত নেতা ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২২ সেপ্টেম্বর কুমারগাও তেমুখী পয়েন্টে অনুমতি না নিয়ে মিছিল বের করে এজাহারনামীয় আসামিরা। এ সময় পুলিশ অনুমতির কাগজ আছে কিনা জানতে চাইলে উল্টো ক্ষেপে গিয়ে তারা পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় পুলিশ বাদী মামলা দায়ের করে। মামলা নং-২৭, তারিখ: ২২/০৯/১৮ইং। এই মামলায় বিএনপি-জামায়াতের ৮৯ নেতাকর্মীকে আসামী করা হয়।



আপনার মন্তব্য

আলোচিত