সিলেটটুডে ডেস্ক

২৩ নভেম্বর, ২০১৮ ১১:২৯

সাবেক প্রতিমন্ত্রী মিলন গ্রেপ্তার

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলনকে চট্টগ্রামের এক বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চাঁদপুরের গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল শুক্রবার ভোরে চট্টগ্রামের চট্টেশ্বরী রোডের ওই বাড়ি থেকে মিলনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির জানান, “তাকে চাঁদপুরে নিয়ে আসা হচ্ছে। চাঁদপুরের আদালতে তার বিরুদ্ধে ২৬টি মামলা চলমান। এর মধ্যে ১৭টি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট আছে।

বিএনপির ২০০১-২০০৬ মেয়াদের সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী মিলন ২০১০ সালে জামিনে মুক্তি পেয়ে মালয়েশিয়ায় চলে যান। একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে দিন দশেক আগে তার দেশে ফেরার খবর বিভিন্ন সংবাদমাধ্যমে আসে।

এর মধ্যে তিনি প্রকাশ্যে না এলেও তার স্ত্রী কেন্দ্রীয় মহিলা দলের সাবেক সহ-সভাপতি নাজমুন নাহার বেবী চাঁদপুর-১ (কচুয়া) আসনে মিলনের জন্য বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন।

আদালতে হাজিরার সময় নিরাপত্তা চেয়ে এবং স্বাভাবিক নির্বাচনী কর্মকাণ্ডে যুক্ত হওয়ার জন্য সব প্রতিবন্ধকতা দূর করতে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ চেয়ে গত ১৮ নভেম্বর স্ত্রীর মাধ্যমে নির্বাচন কমিশনে একটি চিঠিও দেন মিলন।

আপনার মন্তব্য

আলোচিত