সিলেটটুডে ডেস্ক

২৬ নভেম্বর, ২০১৮ ১৭:৩৮

কাঁদলেন ফখরুল

বগুড়া-৬ ও বগুড়া-৭ আসনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মনোনয়নের চিঠি বিতরণের মাধ্যমে শুরু হয়েছে দলটির চূড়ান্ত মনোনীত প্রার্থীদের মনোনয়নের চিঠি বিতরণ কার্যক্রম।

সোমবার (২৬ নভেম্বর) বিকেল তিনটায় গুলশানে বিএনপির চেয়ারপার্সনের কার্যালয়ে এ চিঠি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় আবেগাপ্লুত হয়ে পড়েন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তখন তিনি বলেন,‘ আজকে যখন আমি আপনাদের সামনে এসেছি, অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে… এই প্রথম আমরা একটা নির্বাচন অংশ নিতে চলেছি আমাদের চেয়ারপারসনকে ছাড়া। । খালেদাকে মুক্তি আন্দোলনের অংশ হিসেবেই আমরা নির্বাচনে যাচ্ছি।’

কান্না চাপতে না পেরে এক পর্যায়ে তিনি টিভি ক্যামেরা বন্ধ রাখতে অনুরোধ করেন এবং পকেট থেকে রুমাল বের করে চোখ মোছেন। এসময় বেশ কিছুক্ষণ ফখরুলকে কাঁদতে দেখা যায়। এ সময় গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনস্থলে থাকা দলটির অন্য নেতারাও আবেগাপ্লুত হয়ে পড়েন।

কাঁদতে থাকায় প্রায় ২ মিনিট তিনি কোনো কথা বলতে পারেননি। এরপর আবার সংবাদ সম্মেলনে কথা বলেন বিএনপির এই নেতা।

পরে তিনি বলেন, নির্বাচনের মধ্য দিয়ে একটা আন্দোলন সৃষ্টি করে খালেদা জিয়াকে মুক্তি করতে চাই, জনগণের ভোটাধিকার ফেরত আনতে চাই। এ নির্বাচনের মধ্য দিয়ে দেশের মানুষ তার প্রতিনিধি নির্বাচন করতে পারে। যাতে স্বৈরাচার দূর করে গণতন্ত্রকে ফিরিয়ে আনতে পারি।

এসময় বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, আমরা ঐক্যফ্রন্ট থেকে সাত দফা দাবি দিয়েছি তা আদায়ে জনগণের সঙ্গে আলোচনা করেছি, নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপে বসেছি। কিন্তু নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে ব্যর্থ হয়েছে। তারা সম্পূর্ণ পক্ষপাতদুষ্ট আচরণ করছে।’

আপনার মন্তব্য

আলোচিত