সিলেটটুডে ডেস্ক

৩০ নভেম্বর, ২০১৮ ২২:৫৮

কামাল হোসেন দেশের সবচেয়ে জনপ্রিয় নেতাদের একজন

মন্তব্য মির্জা ফখরুলের

ড. কামাল হোসেন দেশের সবচেয়ে জনপ্রিয় নেতাদের একজন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি অভিযোগ করে বলেছেন, সরকারের মন্ত্রী ও ক্ষমতাসীন দলের নেতারা ড. কামাল হোসেনকে নিয়ে অপপ্রচার চালাচ্ছেন।

শুক্রবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল বলেন, ‘অত্যন্ত ক্ষোভের সাথে উল্লেখ করতে চাই, সরকারের মন্ত্রী ও নেতারা ড. কামাল হোসেনকে নিয়ে বিভিন্ন রকম কটূক্তি করছেন। বিভিন্ন মিডিয়ায় তাকে নিয়ে এমন সব মন্তব্য করছে, যা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না এবং তার চরিত্র হনন করা হচ্ছে।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় ঐক্যফ্রন্টের আসন বণ্টনের বিষয় আগামী ২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের পর জানানো হবে বলে জানান ফখরুল। শনিবার বেলা তিনটায় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন সংবাদ সম্মেলন করবেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘কামাল হোসেন দেশের সবচেয়ে জনপ্রিয় নেতাদের একজন। জাতির ক্রান্তিলগ্নে গণতন্ত্রকে ফিরিয়ে আনতে যে আন্দোলন শুরু হয়েছে, তাতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন।’

আইনজীবী মইনুল হোসেনসহ বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ও তল্লাশি করা হচ্ছে বলেও সমালোচনা করেন মির্জা ফখরুল। জাতীয় ঐক্যফ্রন্ট যেকোনো অবস্থাতেই নির্বাচনে থাকবে এবং ঐক্যবদ্ধভাবেই আন্দোলন করবে বলে জানান তিনি।

স্টিয়ারিং কমিটির ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য জাহেদ উর রহমান, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির নেতা আব্দুল মালেক রতন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত