সিলেটটুডে ডেস্ক

০৮ ডিসেম্বর, ২০১৮ ১৭:২৭

বিএনপির জগাখিচুড়ি ঐক্য আজ ভঙ্গুর: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ভাঙা হাট, এ হাট জমছে না। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই তাদের এ এলোমেলো অবস্থার জন্য তাদের এই জগাখিচুড়ি ঐক্য আজকে ভঙ্গুর অবস্থায় নিপতিত হয়েছে। তারা এখন জনসমর্থন হারিয়ে নিজেদের মিটিং-মিছিলে বোমা ফাটিয়ে আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে।

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে ওবায়দুল কাদের তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) আসনের কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের কাছারিরহাট বাজারে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

এর আগে তিনি সকালে একই ইউনিয়নের ওটারহাট ও নাছিরেরটেক এলাকায় দলীয় নেতা-কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ঘর গোছাতে পারেনি, জগাখিচুড়ি ঐক্যের পরিণতি তারা পদে পদে অনুভব করছে। যার কারণে তাদের সেক্রেটারি জেনারেলের অফিসে গিয়ে মনোনয়নবঞ্চিত ব্যক্তিরা হামলা চালাচ্ছেন। যাদের কাছ থেকে টাকা নিয়েছে, যারা মনোনয়ন পাননি, তারাই হামলা চালাচ্ছেন। এ ধরনের অভিযোগ আওয়ামী লীগে নেই।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের গত ১০ বছরে পুরো দেশে যে উন্নয়ন হয়েছে, সাধারণ মানুষ সে উন্নয়নের কারণেই পুনরায় আওয়ামী লীগকে বিজয়ী করবেন। তিনি নিজ নির্বাচনী এলাকার নানা উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, কবিরহাট-কোম্পানীগঞ্জ উপজেলায় যে উন্নয়ন হয়েছে তা এসব এলাকার মানুষ বিএনপির সময় সিকিভাগও চোখে দেখেনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত