সিলেটটুডে ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৮ ১৩:৫৮

বড় বিজয়ের পর কর্মীদের সংযমের বার্তা আ. লীগের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বড় বিজয়ের পর দলীয় নেতাকর্মীদের সংযমের সাথে আনন্দ উৎযাপন করার আহ্বান জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৩১ ডিসেম্বর) সকাল সোয়া ১১টার দিকে নোয়াখালীতে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা নিরঙ্কুশ বিজয় পেয়েছি। ঘরোয়াভাবে এ বিজয় উৎযাপন করবেন। বাইরে বের হয়ে কারও সঙ্গে খারাপ আচরণ করবেন না। তাছাড়া রাজনীতি মাঠে, কারও বাড়ি-ঘরে গিয়ে যেনো রাজনীতি করা না হয়।

তিনি বলেন, রাজনীতি জোয়ার-ভাটার মতো। কখনও জোয়ার আসবে, কখনও ভাটা। তাই দলীয় নেতাকর্মীদের বলবো বিরোধীপক্ষের সঙ্গে কোনো প্রকার বাড়াবাড়ি করা যাবে না। এটা নেত্রীর নির্দেশ নেতাকর্মীদের জন্য।

ওবায়দুল কাদের বলেন, ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। রাস্তাঘাট পাকা হয়েছে। মাকড়সার জালের মতো এখন দেশে পাকা রাস্তা। তবে যেসব উন্নয়ন বাকি রয়েছে, তার জন্য ধৈর্য ধরতে হবে। আমরা সব উন্নয়ন প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো।

ওবায়দুল কাদের বলেন, রোববার (৩০ ডিসেম্বর) নির্বাচন হয়ে গেলো। এতে কোনো প্রকার সহিংসতা বা বিশৃঙ্খলা হয়নি। আমরা জনগণের রায়ে জয় পেয়েছি। তাই আমাদের নেতাকর্মীদের অভিনন্দন জানাই। আপনারা দলকে ভালোবেসে বিজয় এনেছেন।

আপনার মন্তব্য

আলোচিত