সিলেটটুডে ডেস্ক

২৭ জুলাই, ২০১৫ ০০:৪৭

আমরাই একমাত্র সত্যিকারের গণতান্ত্রিক রাজনৈতিক দল : জয়

বাংলাদেশে আওয়ামী লীগই একমাত্র সত্যিকারের গণতান্ত্রিক রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

রবিবার (২৬ জুলাই) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সজীব ওয়াজেদ জয় এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্ব নির্বাচনের ফলাফল ঘোষণার ঘণ্টা খানেকের মধ্যে ফেসবুকে এ মন্তব্য করেন জয়।

২৮তম জাতীয় সম্মেলনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হন সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন জাকির হোসেন।

ফেসবুকে জয় লেখেন, বাংলাদেশ ছাত্রলীগের নতুন নেতৃত্ব বেছে নিতে নির্বাচন চলছে। বিগত অনেক বছর ধরেই আমরা এই চর্চা করছি এবং বাংলাদেশ ছাত্রলীগের সাম্প্রতিক সব নেতাই গণতান্ত্রিকভাবে নির্বাচিত।

আওয়ামী লীগ ও ছাত্রলীগের নিয়মিত কাউন্সিল হয় উল্লেখ করে জয় লিখেন- আওয়ামী লীগ এবং বাংলাদেশ ছাত্রলীগের মতো এর সহযোগী সংগঠনগুলো নিয়ে অপপ্রচারের শেষ নেই। কিন্তু বাস্তবতা হচ্ছে বাংলাদেশে আমরাই একমাত্র সত্যিকারের গণতান্ত্রিক রাজনৈতিক দল। আমাদের নিয়মিত কাউন্সিল অনুষ্ঠিত হয় এবং নেতারাও গণতান্ত্রিকভাবে নির্বাচিত হন।

নতুন নেতৃত্বকে শুভেচ্ছা জানিয়ে সজীব ওয়াজেদ লেখেন, ছাত্রলীগের নেতৃত্বে যাঁরাই নির্বাচিত হোন না কেন, তাঁদের প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা রইল। আমি বিশ্বাস করি, তাঁরা বঙ্গবন্ধু এবং আমাদের মুক্তিযুদ্ধের আদর্শকে সমুন্নত রাখবেন।

আপনার মন্তব্য

আলোচিত