শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৭ এপ্রিল, ২০১৯ ২১:২২

কনিষ্ঠরা সংসদে গেলে বিএনপির জ্যেষ্ঠ নেতাদের গুরুত্ব কমে যাবে: নাসিম

ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম অভিযোগ করে বলেন, বিএনপির জ্যেষ্ঠ নেতারা দলের নির্বাচিতদের শপথ নিতে বাধা দিচ্ছেন।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে ঢাকার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে জয় বাংলা সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির জ্যেষ্ঠ নেতারা ভোটে জিততে পারেননি। তাই তারা চান না, কনিষ্ঠরা সংসদে গিয়ে কথা বলুন। কারণ তারা কথা বললে তাদের কথা পত্র-পত্রিকায় হেডলাইন হবে এবং জ্যেষ্ঠদের গুরুত্ব কমে যাবে।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রয়াত শেখ আবদুল কাদেরের স্মরণে এই সভার আয়োজন করা হয়।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি থেকে নির্বাচিত সবাই শপথ গ্রহণ করবেন। আমার বিশ্বাস, তারা সবাই শপথ নিয়ে সংসদে যোগদান করবেন। আমি বিএনপির জ্যেষ্ঠ নেতাদের বলব, যারা নির্বাচিত হয়েছেন, আপনারা তাদের শপথ নিয়ে সংসদে পাঠিয়ে দিন। কারণ তারা সংসদে গেলে সরকারের ভুলত্রুটি ধরিয়ে দিতে পারবেন। জনগণের কথা বলতে পারবেন।

জঙ্গিবাদের বিরুদ্ধে সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সমাজের বিবেকবান মানুষদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
তিনি বলেন, সারা দুনিয়ায় ধর্মের নামে রক্তের হোলি খেলা শুরু হয়েছে। নিউজিল্যান্ডের পরে এবার শ্রীলঙ্কায় নিরীহ মানুষের ওপর বোমা হামলা করে কয়েক শ মানুষকে হত্যা করা হয়েছে। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সমাজের বিবেকবান মানুষদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

জয় বাংলা সাংস্কৃতিক জোটের সভাপতি সালাউদ্দিন বাদলের সভাপতিত্বে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, সংগঠনটির সভাপতিমণ্ডলীর সদস্য আলী রেজা রউফ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য দেন।

আপনার মন্তব্য

আলোচিত