সিলেটটুডে ডেস্ক

১২ আগস্ট, ২০১৫ ২৩:০০

আরিফের মুক্তি দাবি সিলেট মহানগর বিএনপির

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী মুক্তির দাবী জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী ও সদস্য সচিব বদরুজ্জামান সেলিম।

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- সিলেটবাসীর জনপ্রিয় মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটের উন্নয়নে যখন নিরলসভাবে কাজ করে যাচ্ছে ঠিক সেই মুহুর্তে সিলেটের উন্নয়ন‘কে বাধাগ্রস্থ করতে এবং সিলেট বিএনপির কে নেতৃত্বশূণ্য করতে বর্তমান অবৈধ আওয়ামী সরকার তাকে একটি ষড়যন্ত্রমূলক মামলায় জড়িত করে। আজ দীর্ঘ দিন যাবত কারাগারে থেকে তিনি বর্তমান অবৈধ আওয়ামী সরকারের নির্যাতন শিকার হচ্ছেন এবং ধীরে ধীরে গুরুত্ব অসুস্থ হয়ে পড়ছেন।

বর্তমান সরকার প্রাণপ্রিয় প্রয়াত নেতা নাসির উদ্দিন পিন্টুর মত সকল নেতাকে বিনা চিকিৎসায় নির্যাতন করে বিএনপিকে নেতৃত্ব শূণ্য করার পায়তারায় গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। নেতৃবৃন্দ অবিলম্বে বিএনপির বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নিঃশর্ত মুক্তি দাবী জানান।

একইসাথে সিলেট মহানগর বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের বৃহস্পতিবার বাদ আসর হযরত শাহজালাল (রা.) মাজারে গুরুত্ব অসুস্থ আরিফুল হক চৌধুরীর সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলে যথা সময় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত