সিলেটটুডে ডেস্ক

১২ মে, ২০১৯ ১৩:২০

বুধবার ফিরছেন ওবায়দুল কাদের

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে বুধবার দেশে ফিরতে পারেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১২ মে) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের বিষয়টি জানিয়েছেন।

আবু নাসের বলেন, বুধবার মন্ত্রী ওবায়দুল কাদের বাংলাদেশ বিমানের উড়োজাহাজে সন্ধ্যা ছয়টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসবেন বলে আশা করা হচ্ছে।

চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে ৪ মার্চ সিঙ্গাপুরে নেওয়া হয়। ২০ মার্চ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। ২৬ মার্চ তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়। ৫ এপ্রিল তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান। এরপর থেকে চিকিৎসকদের পরামর্শে ফলোআপ চিকিৎসাসেবার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের ৩ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন। তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। তার চিকিৎসা বিষয়ে পরামর্শ দিতে ঢাকায় আসেন ভারতের স্বনামধন্য হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। উন্নত চিকিৎসার জন্য পরদিন ওবায়দুল কাদেরকে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেওয়া হয়। মন্ত্রীর চিকিৎসার জন্য গঠন করা হয় মেডিকেল বোর্ড।

আপনার মন্তব্য

আলোচিত