মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৪ জুলাই, ২০১৯ ১৫:০৭

ড. কামালের গাড়িবহরে হামলার তদন্ত প্রতিবেদন ১১ সেপ্টেম্বর

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় দারুস সালাম থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন ১১ সেপ্টেম্বর দাখিল করার নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৪ জুলাই) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।

কিন্তু এ দিন প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী মামলাটির প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

২০১৮ সালের ১৫ ডিসেম্বর ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সৈয়দ আবু বকর সিদ্দিক আওয়ামী লীগের ১২ জন নেতাকর্মীর বিরুদ্ধে রাজধানী দারুস সালাম থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন- দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইসলাম, দারুস সালাম থানা ছাত্রলীগের নাবিল খান, বাদল, ১২ নম্বর ওয়ার্ড যুবলীগ কর্মী সোহেল, দারুস সালাম থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের জুয়েল ও শেখ ফারুক, শাহ আলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, দপ্তর সম্পাদক রনি, ছাত্রলীগ কর্মী শাওন ও সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ।

মামলার এজাহার থেকে জানা যায়, ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা গাড়িবহরে হামলা চালায়। তারা একই সঙ্গে চাকু, লোহার রড, হকিস্টিকসহ লাঠিসোটা দিয়ে ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব ও রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। ওই সময় ড. কামাল হোসেনের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত