সিলেটটুডে ডেস্ক

৩০ আগস্ট, ২০১৫ ২৩:৩০

মহানগর বিএনপির সভায় গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে আগামী মঙ্গলবার আলোচনা সভা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিকাল ৪টায় নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকার নুরে আলা কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হবে।

রবিবার মহানগর বিএনপির এক জরুরী সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানানো হয়। অবিলম্বে এই ‘গণবিরোধী আত্মঘাতী’ সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসার আহবানও জানান তারা।

এছাড়া সভায় জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং নগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় নগরীর কাজিরবাজার সেতুসহ বিভিন্ন স্থানে সাবেক অর্থমন্ত্রী মরহুম এম. সাইফুর রহমানের ‘নামফলক ভেঙ্গে ফেলা, নাম পরিবর্তন’ এবং মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকীর বাসাসহ বিভিন্ন নেতাকর্মীর বাসা-বাড়িতে ‘তল­াশির নামে পুলিশী হয়রানী, পরিবারের সদস্যদের সাথে অসদাচারণে’র তীব্র নিন্দা জানানো হয়।

এছাড়াও সভায় স্বল্প সময়ের মধ্যে মহানগর বিএনপির ২৭টি ওয়ার্ডের সম্মেলন আয়োজনের জন্য নগর বিএনপির কার্যনির্বাহী কমিটির ৯ জন সদস্যকে প্রধান করে ৯টি কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য নাসিম হোসাইন, আহবায়ক কমিটির সদস্য সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির শাহীন, আজমল বখত্ সাদেক, মিফতাহ সিদ্দীকি, এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, মাহবুব চৌধুরী, মুফতী বদরুন-নুর সায়েক, আব্দুস সাত্তার, মো. আলাউদ্দিন, সৈয়দ রেজাউল করিম আলো, এম এ রহিম, মুকুল মোর্শেদ, আব্দুল জব্বার তুতু ও এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নি।

আপনার মন্তব্য

আলোচিত