বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৯

সাকী গ্রেপ্তার: জেলা ও মহানগর ছাত্রদলের নিন্দা

সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীকে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ।

শনিবার (২১ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

অবিলম্বে কারান্তরীণ বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দেয়া সাজা ও সকল মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

নেতৃবৃন্দ একই সাথে জেলা ছাত্রদল নেতা আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীসহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

যৌথ বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম এবং মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান বলেন, ফ্যাসিস্ট সরকার রাজনৈতিক প্রতিহিংসাপরায়ণ হয়ে বেগম খালেদা জিয়াকে একটি ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েশি রায়ে সাজা দিয়ে কারাগারে আটকে রেখেছে। শুধু তাই নয় তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামী বাকশালী সরকার তার বিরুদ্ধে মিথ্যা মামলার ফরমায়েশি রায়ে সাজা প্রদান করেই ক্ষান্ত হয়নি, বিভিন্ন ষড়যন্ত্রমুলক মামলায় তাকে আসামি করেছে। বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন দমিয়ে রাখতে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীকে কোন ওয়ারেন্ট ছাড়াই বিনা কারণে অন্যায়ভাবে গ্রেপ্তার করেছে। এই অন্যায় গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাই। একই সাথে ছাত্রদল নেতা আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীসহ কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

 

আপনার মন্তব্য

আলোচিত