বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ নভেম্বর, ২০১৯ ০২:০৬

বিভিন্ন দল থেকে আসা সকলেই অনুপ্রবেশকারী নন : কাদের

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিভিন্ন সময়ে যারা অন্য দল থেকে আওয়ামী লীগে এসেছে, তারা সবাই অনুপ্রবেশকারী নন। রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের পার্টিতে যারা আসছে, তারা সবাই অনুপ্রবেশকারী নয়। কারও বিরুদ্ধে যদি সাম্প্রদায়িকতার সংশ্লিষ্টতা না থাকে, কোনো প্রকার মামলা-মোকদ্দমা, কোনো প্রকার অপরাধের সংশ্লিষ্টতা না থাকে, তারা অনুপ্রবেশকারী নয়।’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে, যাদের সাম্প্রদায়িক অশুভশক্তির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে, তাদের আওয়ামী লীগে জায়গা দেওয়া হবে না।

সেতুমন্ত্রী বলেন, ‘অনেক ক্লিন ইমেজের ভালো লোক আমাদের পার্টিতে এসেছেন।’

বিএনপির জ্যেষ্ঠ নেতাদের পদত্যাগ–সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটা বিএনপির নেতিবাচক রাজনীতির অনিবার্য পরিণতি।’

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্‌রিয়ার আলম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামানসহ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত